ঋতুপর্ণার ফার্স্টলুক প্রকাশিত



ঋতুপর্ণার ফার্স্টলুক প্রকাশিত কয়েকদিন আগেই ‘পার্সেল’ সিনেমার শুটিং শেষ হয়েছে। পরিচালনায় ‘পিউপা’খ্যাত ইন্দ্রাশিস আচার্য। আপাতত চলছে শুটিং পরবর্তী কাজ। মানে পোস্ট প্রোডাকশন। এর মাঝেই মুক্তি পেল ‘পার্সেল’ সিনেমার ফার্স্টলুক। সেই পোস্টারেই নতুন অবতারে দেখা গেল টালিগঞ্জের নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তকে।
সম্পর্কের চোরা বাঁক, মানসিক টানাপোড়েনে জর্জরিত এক নারীর ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। আর তার ইঙ্গিত মিলল ‘পার্সেল’ সিনেমার পোস্টারেই। আবারও ‘বিলু রাক্ষস’ সিনেমার পর ‘পার্সেল’-এর হাত ধরে একই ফ্রেমে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে। এটি সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী সিনেমা। ঋতুপর্ণা এবং শাশ্বত ছাড়াও ইন্দ্রাশিসের আগামী সিনেমায় অভিনয় করছেন শ্রীলা মজুমদার ও অম্বরীশ ভট্টাচার্য। সম্প্রতি পরিচালক নিজেই তার টুইটারে প্রকাশ্যে এনেছেন ‘পার্সেল’-এর ফার্স্টলুক।

‘পার্সেল’-এর গল্প সম্পর্কে ঋতুপর্ণা নিজেই বলেন, ‘প্রথমত, এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা৷ ভয় নামক বস্তুটি একটি সম্পর্কে ঠিক কতটা প্রভাব ফেলতে পারে, তার উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এর চিত্রনাট্য৷ এতে আমার চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং৷ তাই মন প্রাণ দিয়ে সেরা অভিনয়ের চেষ্টা করছি৷’ ইন্দ্রাশিসের সঙ্গে কাজের অভিজ্ঞতা তার একেবারে অন্যরকম বলেই দাবি এই নায়িকার৷ ‘পার্সেল’-এর চিত্রনাট্য যেমন মন ছুঁয়ে গিয়েছে ঋতুপর্ণার, তেমনই আবার গানগুলোও বিশেষভাবে আকর্ষণ করেছে তাকে৷ আর তাই বোধহয় এই সিনেমার ব্যাপারে ঋতুপর্ণার উৎসাহের পারদ ঊর্ধ্বমুখী৷

সাইকোলজিক্যাল থ্রিলারের পরিচালক ইন্দ্রাশিস অবশ্য সিনেমা সম্পর্কিত সবকিছু গোপন রাখতেই ইচ্ছুক৷ তিনি জানান, ‘একটি পার্সেলকে কেন্দ্র করেই সিনেমা শুরু হবে৷ প্রথম দৃশ্যেই দেখা যাবে একজন গৃহবধূ দরজা খুলে অপরিচিত ব্যক্তির হাত থেকে একটি পার্সেল নিচ্ছেন৷ তারপর ওই পার্সেলকে কেন্দ্র করেই এগোবে গল্প৷’ ‘পিউপা’র দৌলতে ইন্দ্রাশিস আচার্য অবশ্য এখন বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নাম। কারণ, দেশে-বিদেশে সমাদৃত হয়েছে তার এই সিনেমা। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগে তিনি এবার বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালে নিয়ে যেতে চান ‘পার্সেল’কে। সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছে জয় সরকার।

Post a Comment

0 Comments