Thursday, January 28, 2021

সোশ্যাল মিডিয়ায় তোলপাড় !এ কেমন ভুল শিল্পার

 

শিল্পার এ কেমন ভুল! সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনা ঘটিয়ে বসলেন শিল্পা শেট্টি। টুইটারে ভারতের প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে বসেন। হিন্দিতে টুইট করতে গিয়েই ভুলটি করে বসেন শিল্পা।

তিনি লেখেন, স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা। অথচ মঙ্গলবার ছিল দেশটির প্রজাতন্ত্র দিবস।

ভুল বুঝতেও দেরি হয়নি এ নায়িকার। দ্রুতই পোস্টটি শুধরে ফেলেন। কিন্তু ততক্ষণে স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়।

সেই স্ক্রিনশট শেয়ার করে এক সময়ের জনপ্রিয় নায়িকাকে নিয়ে ট্রল, মিমে মেতে ওঠেন ভারতীয় নেটিজেনরা।

তবে শিল্পা শেট্টির পক্ষ নিয়ে ভারতের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, হিন্দিতে টুইট করতে গিয়ে এমন ভুল করেছেন এ অভিনেত্রী।

কারণ টুইটের পরের লাইনে আবার ইংরেজিতে শিল্পা ‘রিপালবিক ডে’ লিখেছিলেন।

তবে এমন ব্যাখ্যায় মন ভরেনি নেটিজেনদের। অনেকেই তার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন। নেশার ঘোরে এমনটি করেছেন কি না সে প্রশ্ন তোলেন কেউ কেউ।

একই দিন ট্রলের শিকার হয়েছিলেন বলিউডের আরেক অভিনেত্রী কারিনা কাপুরও। প্রজাতন্ত্র দিবসের দিন অন্তঃসত্ত্বা অবস্থায় যোগাভ্যাসের ছবি পোস্ট করেছিলেন তিনি। বিষয়টি ভালো চোখে দেখেননি নেটিজেনদের একাংশ। সমালোচনার পাত্রী হন নবাবপত্নী।

তবে অন্যরকম প্রশ্নও উঠেছে।

অনেকের মতে, ভারতের বেশির ভাগ দরিদ্র নারী যেখানে সন্তান প্রসবের আগে পর্যন্ত কাজ করেন, সেখানে তার এই ‘বিলাসিতা’ করে যোগাভ্যাসের ফটোশুট অমানবিক বিষয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: