করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আলমগীর

 

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আলমগীরকরোনায় আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক আলমগীর। গেলো দুই দিন ধরে তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

মঙ্গলবার বিকেলে এক ফেসবুকে স্ট্যাটাসে খবরটি জানান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

তিনি লিখেছেন, খবরটা লিখতে চেয়েছিলাম না। কারণ আলমগীর ভাই নিষেধ করেছিলেন।কিন্তু না জানালে আমার অন্যায় হবে,তাই দোয়া চাচ্ছি সবার কাছে। আলমগীর ভাই করোনা পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দুই দিন আগে। শারিরীকভাবে তিনি ভালো আছেন। সবাই দোয়া করবেন তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন।

গত ১৪ ফেব্রুয়ারি করোনার টিকার প্রথম ডোজ নেন তারকা দম্পতি চিত্রনায়ক আলমগীর ও গায়িকা রুনা লায়লা। এরপর চলতি মাসের ১৭ তারিখ দ্বিতীয় ডোজটি নেন তারা। এর একদিন পরই ভাইরাসটিতে আক্রান্ত হয়ে হাসপাতলে ভর্তি হন আলমগীর।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। তার আদি নিবাস ব্রাহ্মবাড়িয়ার নবীনগরে। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পরিচালনা করেছেন বেশকিছু সিনেমাও। তিনি নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননাও পেয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

Post a Comment

0 Comments