Monday, May 17, 2021

মোহামেডানের অধিনায়ক সাকিব


সাকিব

দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও জমজমাট ওয়ানডে টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু হচ্ছে আগামী ৩১ মে। এই আসরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মঙ্গলবার (১৭ মে) জৈব সুরক্ষা বলয়ে ঢুকেছে বাংলাদেশ দল। ২৮ মে শেষ ম্যাচ খেলার পর এই বলয় থেকে বের হতে পারবেন তারা।

জাতীয় দলের খেলা চলাকালীন সময়েই শুরু হচ্ছে লিগের অন্যতম সফল দল মোহামেডানের অনুশীলন। দলের প্রধান কোচ সোহেল ইসলাম ছুটিতে আছেন। তাই তার জায়গায় অনুশীলনের তত্ত্বাবধান করবেন মেহরাব হোসেন অপি।

মোহামেডানের গত কয়েক আসরের কোচ সোহেল ইসলাম জানিয়েছেন, এবারের আসরে দলকে নেতৃত্ব দেবেন সাকিব। দলটির ক্রিকেট কমিটির কর্তারা মিলে টাইগার অলরাউন্ডারকে এই দায়িত্ব দিয়েছেন।

এ ব্যাপারে সোহেল বলেন, ‘মোহামেডানের কর্মকর্তাদের সঙ্গে কথাবার্তা হয়ে গেছে। টি-২০ ফরম্যাটের এবারের প্রিমিয়ার লিগে দলের অধিনায়কত্ব বর্তেছে সাকিবের কাঁধে। সাকিবও অধিনায়কত্বের প্রস্তাব সানন্দে গ্রহণ করেছেন।’

ডিপিএলের সবশেষ আসরে মোহামেডানের অধিনায়ক ছিলেন আব্দুর রাজ্জাক। কিন্তু এই বাঁহাতি স্পিনার এখন জাতীয় দলের নির্বাচক। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি। তার জায়গায়ই সাকিব আল হাসান অধিনায়কত্ব করবেন!


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: