Sunday, March 27, 2022

বলিউড ছাড়ার পরিকল্পনা করেছিলেন আমি​​​​র!


বলিউড ছাড়ার পরিকল্পনা করেছিলেন আমি​​​​র!

বলিউড সুপারস্টার আমির খান ভক্তদের মাঝে “মিস্টার পারফেকশনিস্ট” নামেই খ্যাত। আর হবেই না কেন? দীর্ঘ প্রস্তুতির পর প্রেক্ষাগৃহে আসা আমিরের একেকটা চলচ্চিত্র শুধু বক্স অফিসেই হিট হয় না, সমালোচকদের কাছেও সেরার মর্যাদা পেয়ে আসছে।
“দঙ্গল”, “পিকে”, “থ্রি ইডিয়টস”-এর মতো সুপারহিট সব চলচ্চিত্র উপহার দেওয়া আমির নাকি অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। সম্প্রতি নিজেই এই সিদ্ধান্তের কথা গণমাধ্যমের কাছে প্রকাশ করেছেন “লাল সিং চাড্ডা”র এ অভিনেতা।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, করোনাভাইরাস মহামারি পুরোপুরি বদলে দিয়েছে আমিরের জীবন। তাই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন তিনি। জানিয়েছিলেন পরিবারের সদস্যদেরও।
আমির জানান, শুধু অভিনয় নয়, প্রযোজনাও ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।
আমির বলেন, “আমি অভিনয় ছেড়ে দিয়েছিলাম। আমার পরিবারকেও বলে দিয়েছিলাম আর চলচ্চিত্রে কাজ করতে চাই না। এখন থেকে শুধু তোমাদের সঙ্গে সময় কাটাবো। এ কথা শুনে তারা সবাই অবাক হয়ে গিয়েছিল। কিরণ তো কেঁদেই ফেলেছিল। তবে আমার সিদ্ধান্তের বিষয়ে কিছু বলেনি। কিন্তু বিরোধিতা করেছিল আমার সন্তানরা।”
আমির আরও জানান, সিদ্ধান্ত নেওয়ার তিন মাস পর  তার সন্তানরা তাকে জানায়, তাকে অভিনয় আর পরিবারের মধ্যে ব্যালেন্স করতে চলতে হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: