Thursday, June 23, 2022

বায়ার্ন মিউনিখে ৩ বছরের চুক্তিতে সাদিও মানে




সাদিও মানেকে দলে নেয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলো বায়ার্ন মিউনিখ। ৩ বছরের জন্য তাকে দলে নিতে বাভারিয়ানদের খরচ প্রায় ৪ কোটি ইউরো। সাদিও মানের মত ইংলিশ লিগ ছেড়ে গেলেন রোমেলো লুকাকুও। ৮ মিলিয়ন ইউরোতে চেলসি থেকে পুরানো ক্লাব ইন্টার মিলানে ফিরে গেলেন এই বেলজিয়ান ফরোয়ার্ড।

৬ দিন আগে সাদিও মানে সামাজিক যোগাযোগ মাধ্যমে আভাস দিয়েছিলেন বায়ার্নই হতে যাচ্ছে তার পরবর্তী গন্তব্য। কিন্তু ধোঁয়াশা ছিল কিছুটা। সেই শঙ্কা কাটিয়ে এবার ঘোষণা দিলো বুন্দেসলিগার রেকর্ড টানা ১০ম চ্যাম্পিয়নরা।

অলরেডদের সাথে মানের চুক্তি বাকি ছিল আরও এক বছর। কিন্তু বাভারিয়ানদের নজর ছিল এই সেনেগালের ফরোয়ার্ডের ওপর। তাই তো ৪ কোটি ইউরোতে দলে ভেড়াতে দেরি করেনি জার্মান চ্যাম্পিয়নরা।

সাদিও মানে বলেন, অবশেষে বায়ার্ন মিউনিখে আসতে পেরে আমি খুশি। শুরু থেকেই আমার এই ক্লাবের প্রতি আগ্রহ ছিল। এ জন্য আমার মধ্যে কোনো সংশয় ছিল না। এই ক্লাবের চ্যালেঞ্জ নিতে আমি প্রস্তুত। অনেক কিছু অর্জন করার আছে এখানে থেকে।

এবারের মৌসুমে ৩য় ফুটবলার হিসেবে সাদিও মানেকে দলে নিলো বায়ার্ন মিউনিখ। ক্লাবটির সভাপতি মনে করেন তার বায়ার্নে যোগ দেয়া আরও আকর্ষণীয় করে তুলবে বুন্দেসলিগাকে।

২০১৬ সালে ৩৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে সাউদাম্পটন থেকে পাঁচ বছরের চুক্তিতে লিভারপুলে এসেছিলেন মানে। ক্লাবটির হয়ে ২৬৯ ম্যাচ খেলে ১২০ গোল করেছেন ৩০ বছর বয়সী এই ফুটবলার। এছাড়া ৩৮ গোলে অবদান আছে তার।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: