Tuesday, June 7, 2022

আবারো গ্রেফতার হলেন আড়ানীর মেয়র মুক্তার


ফের গ্রেফতার আড়ানি মেয়র মুক্তার আলী 

বাঘা প্রতিনিধি:রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে আবারও গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহী জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনের একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল আদালত থেকে। উচ্চ আদালত থেকে নেওয়া জামিনের মেয়াদ শেষ হলেও মুক্তার আলী নিম্ন আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এর পরিপ্রেক্ষিতে সোমবার (৬ জুন) দিনগত রাতে বাঘা থানা পুলিশের সহায়তায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের (ডিবি) একটি দল পৌরসভার পিয়াদাপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, আড়ানীর এক কলেজ শিক্ষককে পেটানো ও তার বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা গত বছরের ৬ জুলাই দিবাগত রাতে পুলিশ মেয়র মুক্তার আলীর পিয়াদাপাড়ার বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মুক্তার পালিয়ে যায়। তবে বাড়িতে তাল্লাশী করে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক ও নগদ প্রায় এক কোটি টাকাসহ মেয়রের স্ত্রী এবং ভাতিজাকেও গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়। এ ঘটনার দুইদিন পর ৮ জুলাই দিবাগত রাতে পাবনার ঈশ্বরদী থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

এরপর তিনি কয়েকমাস কারাগারে ছিলেন। পরে গত বছরের ১২ জুলাই স্থানীয় সরকার বিভাগ তাকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করেন। পরে মামলায় জামিনের উচ্চ আদালতের আদেশের মাধ্যমে ২২ মার্চ মেয়র পদে ফিরে আসেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: