Tuesday, June 7, 2022

রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থান বিষয়ে বিসিক চেয়ারম্যানের সাথে রাসিক মেয়রের বৈঠক



বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কর্তৃক বাস্তবায়িত রাজশাহী বিসিক শিল্পনগরী-২ প্রকল্পের শিল্প প্লট বরাদ্দ প্রদান, রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থার সৃষ্টির বিষয়ে বিসিক চেয়ারম্যান মুহঃ মাহবুবর রহমানের সাথে বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার দুপুরে রাজধানীর তেজগাঁস্থ বিসিক ভবনে বিসিক চেয়ারম্যানের অফিস কক্ষে এ সৌজন্য সাক্ষাৎকালে এই বৈঠক অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান বিসিক চেয়ারম্যান।

এ সময় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক(শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মোহাম্মদ জাকির হোসেন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) নেপাল চন্দ্র কর্মকার, পরিচালক (দক্ষতা ও প্রযুক্তি) কাজী মাহবুবুর রশিদ, পরিচালক (বিপণন,নকশা ও কারুশিল্প) মোঃ আব্দুল মতিন, বিসিক সচিব  মোঃ মফিদুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক ( শিল্পনগরী ও সমন্বয় শাখা) প্রকৌশলী নাসরীন রহিম, বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আমির হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ,রাজশাহী জেলার পবা উপজেলার পারিলা ইউনিয়নের কেচুয়াতৈল এলাকায় ৫০ একর জায়গায় ১৭২ কোটি টাকায় প্রকল্পটি বাস্তবায়ন করেছে বিসিক।  রাজশাহীতে শিল্পাঞ্চল প্রতিষ্ঠা ও বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে ২০২০ সালের ৪ জুলাই ‘রাজশাহী বিসিক শিল্পনগরী-২ প্রকল্প’র উদ্বোধন করেন রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। প্রকল্পটির কাজ শেষ হলে সেখানে প্রায় ১০ হাজার মানুষের কর্মসংস্থান তৈরি হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: