Thursday, July 21, 2022

জামিয়া উসমানিয়া হোছাইনাবাদ মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

 


ষ্টাফ রিপোর্টারঃরাজশাহীর কাটাখালির জামিয়া উসমানিয়া হোছাইনাবাদ বাখরাবাজ মাদ্রাসার ২০২১-২২ শিক্ষাবর্ষে আল-হাইয়াতুল উলয়া লিল-জামি‘আতিল কাওমিয়া, বেফাকুল মাদারিসিল আরাবিয়া ও তা‘লীমী বোর্ড মাদারিসে কওমিয়া আরাবিয়া বাংলাদেশ কর্তৃক অনুষ্ঠিত পরীক্ষায় অংশগ্রহণকারী জামিয়ার কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জামিয়া উসমানিয়া হোছাইনাবাদ মাদ্রাসায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে মাদ্রাসাটির ১৮ কৃতি শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, পৃথিবীর ইতিহাসে একমাত্র প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, যিনি বাংলাদেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করে দিচ্ছেন। কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিসকে মাস্টার্স ডিগ্রির সমমান হিসেবে স্বীকৃতি দিয়েছেন।

সিটি মেয়র আরো বলেন, নানা প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড় করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দক্ষ পরিচালনায় করোনাকালীন সময় ভালোভাবে মোকাবেলা করতে পেরেছে বাংলাদেশ। করোনা পরবর্তী পরিস্থিতি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মধ্যে বিশ্বের উন্নত দেশগুলো যেখানে হিমশিম খাচ্ছে, তখন অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের অবস্থা অনেক ভালো আছে। সবাইকে সাথে নিয়ে বাংলাদেশকে আমরা এগিয়ে যাবে।

জামিয়া উসমানিয়া হোছাইনাবাদ মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মাদ্রাসার শিক্ষক মুফতি আব্দুর রউফ মাদানী। অনুষ্ঠানে রাজশাহী উলামা কল্যান পরিষদের সভাপতি মাওলানা আব্দুল গণি, সাধারণ সম্পাদক মুফতি মাওলানা মোঃ ওমর ফারুকসহ জামিয়া উসমানিয়া হোছাইনাবাদ মাদ্রাসার শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: